বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ আজকে প্রকাশিত হয়েছে। বসুন্ধরা গ্রুপ প্রতিষ্ঠানটি ১৯৮৭ সালে প্রথম যাত্রা শুরু করে। বসুন্ধরা গ্রুপের বর্তমান চেয়ারম্যান আহামেদ আকবর সোবহান।

বসুন্ধরা গ্রুপটি ১৯৯০ সালে অনেকগুলো শিল্প তৈরি করে যেমন সিমেন্ট, কাগজ, টিস্যু, পেপার, ইস্পাত এবং এলপি গ্যাস।আপনারা যারা বসুন্ধরা গ্রুপে চাকরি করার জন্য উপেক্ষা মান ছিলেন তাদের জন্য দারুন একটি সুখবর।

বসুন্ধরা গ্রুপের চাকরির কর্তৃপক্ষ আজকে চাকরির সার্কুলার দিয়েছেন। বাংলাদেশের সকল যোগ্যতা সম্পন্ন আগ্রহী প্রার্থীগণ এ চাকরিতে আবেদন করতে পারবেন।বসুন্ধরা গ্রুপে বিভিন্ন ক্যাটাগরির পদ রয়েছে সেই পদ হিসেবে চাকরির কর্তৃপক্ষ অনেকগুলো লোক নিয়োগ করবেন।

আপনি যদি বসুন্ধরা গ্রুপে চাকরিতে আবেদন করতে চান তাহলে এখন থেকে আবেদন শুরু করতে পারেন কারণ চাকরির আবেদন কাজ শুরু হয়েছে।

বসুন্ধরা গ্রুপ বাংলাদেশের ভিতর বড় একটি গ্রুপ ফ্যাক্টরি। বসুন্ধরা গ্রুপের অনেকগুলো প্রতিষ্ঠান রয়েছে বাংলাদেশের বিভিন্ন স্থানে।বসুন্ধরা গ্রুপের চাকরির ক্যাটাগরির শূন্য পদ পূরণ করতে চাকরির সার্কুলার টি দিয়েছেন।

উন্নত মানের একটি ভালো বেতন দিয়ে চাকরির প্রার্থীকে নিয়োগ দেবেন।বসুন্ধরা গ্রুপে চাকরি করার জন্য যোগ্যতা, বয়স, কিভাবে আবেদন করবেন বিস্তারিত তথ্যগুলো আমাদের এই ওয়েবসাইটের পেজের মাধ্যমে জেনে নেবেন।

চাকরির সকল তথ্যগুলো খুব সুন্দর ভাবে আমাদের ওয়েবসাইটে দেওয়া রয়েছে।আমরা আমাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির তথ্য ছাড়াও চাকরির অফিসিয়াল নোটিসটি আমরা আমাদের অফিসিয়াল ওয়েবসাইট এর মাধ্যমে দিয়ে দেব।

আপনারা সেই চাকরির নোটিশটির মাধ্যমেই চাকরির বিভিন্ন তথ্য জানতে পারবেন।বসুন্ধরা গ্রুপ চাকরির কর্তৃপক্ষ প্রতিবছরই চাকরির জন্য এ নিয়োগটি দিয়ে থাকে।

এ বছরেও নতুন করে চাকরির যোগ্যতা সম্পন্ন লোক নিয়োগের সার্কুলারটি দিয়েছেন।তাই আপনি যদি একজন বসুন্ধরা গ্রুপবাংলাদেশের নাগরিক হিসেবে চাকরির যোগ্য প্রার্থী হয়ে থাকেন তাহলে আর দেরি না করে কর্তৃপক্ষের কাছে চাকরির জন্য অনলাইনে আবেদন করে ফেলুন।

একটি সরকারি চাকরি পাওয়া মানে কিন্তু অনেক ভাগ্যর বিষয়। একটি সরকারি চাকরি পেলে জীবনের ক্যারিয়ারকে খুব সুন্দর ভাবে গড়িয়ে নেওয়া যায়।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বসুন্ধরা গ্রুপ একটি বেসরকারি চাকরি হলেও সরকারি চাকরির মতো রয়েছে নানা রকম সুযোগ সুবিধা।আপনার যোগ্যতা অনুযায়ী এই চাকরিটি করার জন্য এখনই অনলাইনে আবেদনের কাজ শেষ করুন।

বসুন্ধরা গ্রুপ চাকরিটির জন্য কি কি যোগ্যতা থাকতে হবে চাকরির প্রার্থীর একদম শুরু থেকে শেষ পর্যন্ত সকল তথ্য আমাদের ওয়েবসাইটে দেওয়া রয়েছে।

আপনি যদি চাকরির জন্য আগ্রহী যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিক হয়ে থাকেন তাহলে কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী আবেদন করুন। বসুন্ধরা গ্রুপে চাকরি করে আপনার জীবনকে অনেক সুন্দর ভাবে গড়িয়ে তুলতে পারবেন।

বসুন্ধরা গ্রুপে নানা রকম সুযোগ-সুবিধা ভোগ করতে পারবে চাকরির প্রার্থীরা।বসুন্ধরা গ্রুপ চাকরির কর্মকর্তা তাদের শূন্য পদ পূরণ করতে প্রতি বছরেই নতুন করে লোক নিয়োগ করে থাকে।

এ বছরেও যোগ্যতা সম্পন্ন অনেক চাকরির আগ্রহী প্রার্থীকে নিয়োগ দেবে। চাকরির জন্য আপনার যোগ্যতা বিবেচনা করে যদি মিলে যায় তাহলে আর দেরি না করে এখনই কর্তৃপক্ষর কাছে আবেদন সম্পন্ন করুন। চাকরির বিষয়ে বিস্তারিত আরও দেখতে থাকুন আমাদের ওয়েবসাইটে।

বসুন্ধরা গ্রুপে নিয়োগ

আপনি যদি বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তিতে অনলাইনে আবেদন করতে চান এছাড়াও আরো গুরুত্বপূর্ণ তথ্যগুলো আমাদের ওয়েবসাইটের মাধ্যমে যদি জানতে চান তাহলে অবশ্যই আমাদের ওয়েবসাইটের আর্টিকেল লেখাগুলো একদম শুরু থেকে শেষ পর্যন্ত পড়তে হবে ।

খাদ্য ও কৃষি সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ব্র্যাক এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

আপনি যদি আমাদের ওয়েবসাইটের আর্টিকেল লেখাগুলো একদম শুরু থেকে শেষ পর্যন্ত পড়েন তাহলে আপনি বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে সবকিছু জানতে পারবেন।

আমরা আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও বিভিন্ন সরকারি চাকরি, প্রাইভেট চাকরি, বেসরকারি চাকরি, পরীক্ষার রুটিন, পরীক্ষার রেজাল্ট ইত্যাদি চলমান নিয়োগ আপডেট আমরা আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে দিয়ে থাকি।

আপনি যদি একজন চাকরিপ্রার্থী হয়ে থাকেন তাহলে আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করতে পারেন কারণ আমরা আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রতিদিন চলমান চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে থাকি।

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি সংক্ষেপে দেখুন

নিয়োগকর্তা বসুন্ধরা গ্রুপ
চাকরির ধরন প্রাইভেট চাকরি
নিয়োগ প্রকাশের তারিখ ০৪ ফেব্রুয়ারি ২০২৪
শিক্ষাগত যোগ্যতা এসএসসি/এইচএসসি/স্নাতক পাস
বয়স ১৮ থেকে ৩০ বছর
পদ সংখ্যা ইমেজে দেখুন
আবেদনের মাধ্যম অনলাইনে
আবেদনের শুরুর তারিখ শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ ০৮ ফেব্রুয়ারি ২০২৪
 অফিসিয়াল ওয়েবসাইট www.bashundharagroup.com

 

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল ইমেজ

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪
বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রকাশিত তারিখ: ০৪ ফেব্রুয়ারি ২০২৪

আবেদনের শেষ তারিখ: ০৮ ফেব্রুয়ারি ২০২৪

চাকরির আবেদন করতে: এখানে চাপ দিন

Bashundhara  Group Job Circular 2024

বসুন্ধরা গ্রুপ সকল বেসরকারি চাকরির মধ্যেএকটি প্রধান সুযোগ-সুবিধা জনক চাকরি। আমরা আজকে আমাদের ওয়েবসাইটের মাধ্যমে বসুন্ধরা গ্রুপ চাকরির সমস্ত তথ্য আলোচনা করে দিয়েছি। যাতে খুব সহজেই চাকরি প্রার্থীরা বসুন্ধরা গ্রুপে চাকরির জন্য আবেদন করতে পারে।

বসুন্ধরা গ্রুপ চাকরিটি ছাড়াও যদি আরো বিভিন্ন সরকারি চাকরি, বেসরকারি চাকরি, ব্যাংক চাকরি, এনজিও চাকরি, ফার্মাসিটিক্যাল চাকরি সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আপনারা পেয়ে যাবেন। এবং খুব সহজ মাধ্যমটির সাহায্যে আবেদন করতে পারবেন।

আমরা বিভিন্ন সংবাদপত্র এবং টেলিভিশনের সরাসরি অফিশিয়াল ওয়েবসাইট থেকে চাকরির আপডেট পাওয়া মাত্রই আমাদের ওয়েবসাইটে আমরা দ্রুত গতিতে দিয়ে থাকি।

যেন আমাদের ওয়েবসাইটের চাকরিটি সকল যোগ্যতা প্রার্থীগণ এই ওয়েবসাইট থেকেই আবেদন করতে পারে।আমাদের ওয়েবসাইট থেকে প্রতিদিনে নতুন নতুন চলমান চাকরির আপডেট পেতে ভিজিট করুন জবস হিরা হিরা বিডি.কম এই ওয়েবসাইটে।

বসুন্ধরা গ্রুপ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

এই ওয়েবসাইটে ভিজিট করলে আপনি বাংলাদেশের সকল চলমান চাকরির আপডেট পেয়ে যাবেন এবং আবেদন করতে সহজ হবে এই পেজের মাধ্যমে।বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ছাড়াও বাংলাদেশের বিভিন্ন চলমান চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি আপডেট হওয়া মাত্রই আমরা আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে দিয়ে থাকি।

তাই আপনি যদি একজন চাকরির আগ্রহী প্রার্থী হয়ে থাকেন তাহলে আমাদের অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে বাংলাদেশের সরকারি এবং বেসরকারি চাকরির আপডেট নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে পারবেন।

চাকরির প্রার্থী আপনারা যারা বসুন্ধরা গ্রুপ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এ লিখিত আবেদন করার জন্য আবেদন করার আগ্রহী প্রার্থী রয়েছেন তারা অবশ্যই আমাদের ওয়েবসাইটের আর্টিকেল লেখাগুলো দ্বারা পড়ছেন তারা অবশ্যই খুব দ্রুত গতিতে আপনারা বসুন্ধরা গ্রুপ নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর লিখিত আবেদন প্রক্রিয়া সম্পন্ন করুন।

বসুন্ধরা গ্রুপে ফায়ারম্যান নিয়োগ ২০২৪,বসুন্ধরা টিস্যু নিয়োগ,বসুন্ধরা গ্রুপে ফায়ারম্যান নিয়োগ ২০২৪,মেঘনা গ্রুপে নিয়োগ ২০২৪,বসুন্ধরা গ্রুপে নিয়োগ,বসুন্ধরা গ্রুপে ড্রাইভার নিয়োগ ২০২৪,বসুন্ধরা গ্রুপে ডিলার নিয়োগ,বসুন্ধরা এলপি গ্যাস নিয়োগ,

ধন্যবাদ।

ক্যান্টনমেন্ট বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ পুলিশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

Leave a Comment